ইতালিতে যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  জাকির হোসেন সুমন, ব্যাুরো চীফ ইউরোপ

প্রকাশ: ৬ এপ্রিল ২০২২, ১০:৫৬ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৮

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতি বছরের ন্যায় এ বছর ও যমুনা টেলিভিশনের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতারির আয়োজন করা হয় ইতালিতে। প্রতি বছর কেক কেটে দিবসটি পালন করলেও এ বছর রোজার মাস হওয়ায়  ভিন্ন ভাবে দিবসটি পালন করেন স্কুল কতৃপক্ষ ।  শুরুতেই মাহমুদ কবির এর পবিত্র কুরআন থেকে তেলওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা শুরু করা হয়।  

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবে র সাধারন সম্পাদক ও যমুনা টেলিভিশনের সহকর্মী জাকির হোসেন সুমন এর সভাপতিত্বে ও সোহেলা আক্তার বিপ্লবীর পরিচালনায় যমুনা টেলিভিশনের সংবাদের মান, সংবাদ প্রচারের গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার সে সময় আলোচনায় অংশ নেন ভেনিসের রাজনৈতিক, সামাজিক ও কমিউনিটির নেতৃবৃন্দ।যমুনা টেলিভিশনের সফলতা কামনা করে বক্তব্য রাখেন,   সাংবাদিক পলাশ রহমান, শাইখ আহমেদ, শাহাদাত হোসাইন, আক্তার বেপারী, রোমান মাল, শহিদুল ইসলাম সুজন, আব্দুর রহমান,  ফখরুল চৌধুরী, সাংবাদিক মোহাম্মদ উল্লাহ সোহেল প্রমূখ। বক্তারা যমুনা টেলিভিশনের সাফল্য কামনা ও নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ প্রকাশের আহবান ও সকল কলাকৌশলী কে ধন্যবাদ জানান।  

এছাড়া  ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত শামিম আহসান  শুভেচ্ছা  বানী প্রেরন করেন। পরিশেষে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করার জন্য ভেনিস বাংলা স্কুল কতৃপক্ষ  দেশ ফাস্ট ফুড ও আল মদিনা বাংলা মিষ্টি ঘর কে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত