আফ্রিদির বিরুদ্ধে রোহিতকে সতর্ক থাকার পরামর্শ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ২ অক্টোবর ২০২৩, ১১:১৭ |  আপডেট  : ১ মে ২০২৪, ২১:৪৬

দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ও সর্বকালের অন্যতম সেরা ডেইল স্টেইন। প্রতিপক্ষের কাছে ছিলেন ত্রাসের মতো। আগুনে গতিতে ব্য়াটারের রাতের ঘুম কেড়ে নিতেন। সেইহেন স্টেইন এবার আসন্ন বিশ্বকাপের জন্য় তার পাঁচ ফেভারিট বোলারের নাম জানিয়ে দিলেন। 

প্রোটিয়া এই স্পিডস্টার বলছেন, বিশ্বকাপ যুদ্ধে আগুন ঝলসাবেন তারা। স্টেইনের পছন্দের পেসারদের নিয়ে একটি ভিডিও পোস্ট করেছে আইসিসি। সেখানে স্টেইন বেছে নিয়েছেন ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও ইংল্যান্ড থেকে একজন করে। 

স্টেইনের তালিকায় সবার আগে রয়েছেন ভারতের মোহম্মদ সিরাজ। যিনি এই মুহূর্তে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বিশ্বের এক নম্বর পেসার। সিরাজ ছাড়াও স্টেইন রেখেছেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি, নিউজিল্য়ান্ডের ট্রেন্ট বোল্ট, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা ও ইংল্যান্ডের মার্ক উডকে। 

স্টেইন আরও বলছেন যে, আসন্ন বিশ্বকাপে সর্বাধিক উইকেট শিকারি হতে পারেন কিউয়ি পেসার বোল্ট। অন্য়দিকে স্টেইন আবার রোহিত শর্মাকে সতর্ক করেছেন শাহিন আফ্রিদির বিরুদ্ধে খেলার সময়ে। 
 
প্রসঙ্গত, ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। এবার ওয়ার্মআপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। আগামী ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর চলবে- আহমেদাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, ধরমশালা, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, লখনউ , মুবাই ও পুণেতে। তিরুঅনন্তপুরম ও গুয়াহাটিতে হবে প্রস্তুতি ম্যাচগুলি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত