আদমদীঘিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার 

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১১ মে ২০২২, ১৯:৪৫ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ০৩:৪২

বগুড়ার আদমদীঘিতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এমরান হোসেন মিশু (১৯) নামে এক আউটসোর্সিং কর্মীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ৮ টায় উপজেলার সান্তাহার ইউনিয়ন উথরাইল আকন্দপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এমরান হোসেন মিশু ওই গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে ও  পেশায় একজন আউটসোর্সিংয়ের কর্মী। বুধবার দুপুরে ওই যুবকের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত মিশুর মা সেলিনা বেওয়া বলেন, প্রতিদিনের ন্যায় নেটের (আউটসোর্সিং) কাজের শেষে গভীর রাতে বাড়িতে ফিরে মিশু। এরপর খাবার খেয়ে নিজ ঘরে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে এবং বিকেলে ঘুম থেকে উঠে কাজে যায়। গত মঙ্গলবার বিকেলে আমার প্রতিবেশীর বাড়িতে অসুস্থ রোগীকে দেখতে যাই। সন্ধ্যার পর বাড়িতে এসে দেখি তখনও মিশুর ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি পরেও ভিরত থেকে কোন সারা না দেওয়ায় মনে সন্দেহ জাগে। কিছুক্ষণ পর বাহিরে থেকে এসে এক প্রতিবেশী বলে মিশুর ঘরের জানালা দিয়ে দেখা যাচ্ছে বিছানার উপরে কেউ যানি ঝুলছে। তখন অন্য ঘরের সুরঙ্গ পথ দিয়ে ঘরের দরজা খুলে দেখতে পাই ফ্যানের সাথে গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে মিশুর মরদেহ।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহটি বগুড়া মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। তিনি আরও বলেন বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত