আদমদীঘিতে ভূমি অফিসের কম্পিউটার অপারেটরকে ১৫ দিনের কারাদন্ড

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি  

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ১৮:৫৫ |  আপডেট  : ২ মে ২০২৪, ১৩:১৫

সরকারি আদেশ অমান্য করায় বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন ভূমি অফিসের কম্পিউটার অপারেটর (অস্থায়ী) আব্দুস সবুরকে ১৫ দিনের দন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন এই দন্ড প্রদান করেন। আব্দুস সবুর উপজেলার মন্ডবপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। 

জানা যায়, উপজেলার সান্তাহার ইউনিয়ন ভূমি অফিসে (অস্থায়ী) কম্পিউটার অপারেটর আব্দুস সবুর নিয়ম বহির্ভূত ভাবে বিভিন্ন কার্যক্রম করে আসছিল এমন অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি আদেশ অমান্য করার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন।

সান্তাহার ইউনিয়ন ভ‚মি তহশিলদার স্বপন কুমার জানায়, প্রতিটি তহশীলদারকে ডেকে সহকারি কমিশনার ভ‚মি ফিরোজ হোসেন বাহিরের কেহ যেন অফিসের কম্পিউটারে বসে কাজ না করে। কিন্তু আমার অফিসে কাজের চাপ বেশি থাকায় আমি সবুরকে ডেকে কাজ করে নেয়ার সময় তাকে আটক করে।

উপজেলা সহকারী কমিশনার ভ‚মি ফিরোজ হোসেন জানান, উপজেলার প্রতিটি ইউনিয়ন ভ‚মি অফিসে নিষেধ করা হয়েছে যেন বাহিরের কেহ অফিসের কম্পিউটারে কাজ না করে। কিন্তু সেটা অমান্য করে সান্তাহার ইউনিয়ন ভ‚মি অফিসে কাজ করার সময় হাতে নাতে আটক করে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।  

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত