আদমদীঘিতে ছেলে বউয়ের নির্যাতনের শিকার বৃদ্ধা শ্বাশুড়ী হাসপাতালে

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৮ মে ২০২২, ১৯:৩৪ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮

ছেলে সৌদি আরবে থাকার সুবাদে ছেলের বৌ শাশুড়ী বৃদ্ধা মোর্শেদা বেওয়াকে বেদম মারপিট করে গুরুত্বর আহত করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের কড়ই সাহানাপাড়ায় মঙ্গলবার রাতে। এদিকে আহত বৃদ্ধাকে ওই রাতেই আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়,উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের কড়ই সাহানাপাড়ার মৃত ময়েজ উদ্দীন প্রামানিকের ছেলে মোসলিম উদ্দীন তার স্ত্রী তহমিনা বেগম ও বৃদ্ধা মা মোর্শেদা বেওয়াকে বাড়ীতে রেখে বেশ কিছুদিন পূর্বে চাকুরীর উদ্দেশ্যে সৌদি আরব যান। এদিকে মোসলিম উদ্দীন প্রবাসে থাকার সুবাদে তার বৌ তহমিনা বেগম শ্বাশুড়ী মোর্শেদা বেওয়াকে নির্যাতন করে আসছিল। শ্বাশুড়ী ও ছেলে বৌ এর মধ্যে মতবিরোধ সৃষ্টি হওয়ায় এক পর্যায়ে আত্নীয় স্বজন ও প্রতিবেশীরা তাদেরকে আলাদা করে দেন। তার এক বাড়ীতে থাকলেও আলাদা ভাবে রান্না করে খায়। কিছুদিন এভাবে চলার পর সম্প্রতি ছেলের বিদেশ থেকে পাঠানো টাকা নষ্ট করা হচ্ছে এমন কথা ছেলের বৌকে বলায় আবারও শ্বাশুড়ীকে বেদম মারপিট করা হয়। এব্যাপারে গত ১৫ মে  থানায় বৃদ্ধা মোর্শেদা বেওয়া একটি অভিযোগ দায়ের করেন। এর জের ধরে গত মঙ্গলবার রাতে ছেলের বৌ তহমিনা বেগম শ্বাশুড়ী মোর্শেদা বেওয়াকে বেদম মারপিট করে গুরুত্বর জখম করে। আহত বৃদ্ধা মোর্শেদা বেওয়াকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এব্যাপারে ওই বৃদ্ধার মেয়ে জামাই আব্দুস সাত্তার জানান,আমার শ্বাশুড়ীকে প্রায়ই গালমন্দ সহ নানা ভাবে নির্যাতন করা হয়। থানার অফিসার ইনর্চাজ জালাল উদ্দীন বলেন,এবিষয়ে থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত