“আশিকী ৩” তে চুক্তিবদ্ধ হলেন কার্তিক আরিয়ান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৫ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৩ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১২:০৯

কয়েক বছর ধরে বলিউডের সবচেয়ে সফল অভিনেতাদের একজন কার্তিক আরিয়ানের। চলতি বছর বক্স অফিসে সবচেয়ে ব্যবসাসফল হিন্দি সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-এর অভিনেতাও তিনি। এ ছবির আশাতীত সাফল্যের পর একের পর নতুন প্রজেক্টে যুক্ত হচ্ছেন কার্তিক। এবার তিনি যুক্ত হলেন বলিউডের জনপ্রিয় রোমান্টিক ফ্র্যাঞ্চাইজি ‘আশিকী’-এর তৃতীয় ধাপে। ছবিটি পরিচালনা করবেন অনুরাগ বসু। ‘আশিকী ২’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। 

অনেক ভক্তই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আশিকী’র পরের অংশের খবর জানতে চেয়েছেন। ছবিটি নিয়ে ব্যস্ত ছিলেন নির্মাতারাও। তাঁদের ভাবনা ছিল মূল চরিত্রে কাকে নেওয়া যায়।

আগে শোনা গিয়েছিল সুনীল শেঠির ছেলে আহান শেঠিকে নেওয়া হবে মূল চরিত্রে। তবে বলিউডের এই দুঃসময়ে নির্মাতারা নতুন কাউকে নেওয়ার সাহস দেখাননি। তাই বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানকেই মূল চরিত্রের জন্য বেছে নিয়েছেন তাঁরা। অনুরাগ বসুর এই ছবির জন্য টি-সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। কার্তিক আরিয়ানের ‘আশিকী ৩’-এ চুক্তিবদ্ধ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন নির্মাতারা।

ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কার্তিক আরিয়ান বলেন, ‘ছোটবেলা থেকে “আশিকী” দেখে বড় হয়েছি। “আশিকী ৩”-এ কাজ করাটা আমার কাছে স্বপ্নের মতো। আমি অনুরাগ বসুর কাজের বড় ভক্ত। তাঁর সঙ্গে কাজ করাটা আমার জন্য গর্বের হবে।’

১৯৯০ সালে মহেশ ভাটের পরিচালনায় রাহুল রায় ও অনু আগারওয়াল অভিনীত ‘আশিকী’ ওই সময়ে দারুণ ঝড় তোলে বলিউডে। এরপর ২০১৩ সালে মোহিত সুরি পরিচালিত শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর অভিনীত ‘আশিকী ২’ আবারও বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। ওই বছরের সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় ছিল ছবিটি।

নির্মাতারা ‘আশিকী ৩’ নির্মাণে আগ্রহী হন। ছবিতে অভিনয়ের বিষয়টি নিশ্চিতও করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর বিপরীতে অভিনয় করার কথা ছিল তাঁর সে সময়ের কথিত প্রেমিকা আলিয়া ভাটের। কিন্তু এরপর বিভিন্ন কারণে নিয়ে ছবিটি আর নির্মাণ করা হয়নি।

এতদিন পর আবার ছবিটি নির্মাণের ঘোষণা এল। ‘আশিকী ৩’-এ কার্তিক আরিয়ানের সঙ্গে আর কে কে অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি। ছবিটির সংগীতায়োজন করবেন অনুরাগের ছবির নিয়মিত সুরকার প্রিতম চক্রবর্তী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত