‘যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হলাম’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০২১, ১১:৫১ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হয়েছেন।  শনিবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি এ কথা বলেন।

সকালে সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে পূজা দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়া হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন লোকজনের সঙ্গে মতবিনিময় করেন। মন্দিরে পূজা দেওয়ার পর মোদী টুইটারে বলেন, ‘যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হলাম’।

মোদী ঢাকা শনিবার (২৭ মার্চ) সকাল ১০টায় হেলিকপ্টারে করে সাতক্ষীরা পৌঁছান। সাতক্ষীরা সফর শেষে সেখান থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন তিনি ৷ সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। সেখান থেকে কাশিয়ানির ওড়াকান্দিতে মতুয়া সমপ্রদায়ের মন্দির পরিদর্শন করবেন। এই মন্দির পরিদর্শন শেষে মতুয়া সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। তারপর হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরবেন।

ঢাকায় ফিরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন মোদী। শনিবার সন্ধ্যায় তিনি ঢাকা ত্যাগ করবেন।

প্রসঙ্গত, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে নরেন্দ্র মোদী ২৬ মার্চ দুই দিনের সফরে বাংলাদেশে এসেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত