৯ মাস পর দেশে ফিরে যা বললেন শাকিব খান  

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২২, ১৪:৩৮ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ১৭:৩৯

নয় মাস পর দেশের মাটিতে পা রাখলেন চিত্রনায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) দুপুর দেড়টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হন তিনি।

বিমানবন্দর থেকে বের হলে তাকে ঘিরে ধরেন অপেক্ষমাণ শাকিবভক্ত ও সাংবাদিকরা। সে সময় শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন; আমি সত্যিই মুগ্ধ। আমিও আপনাদের এতো দিন ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম। ’  ’

দেশে কতদিন থাকবেন, এমন প্রশ্নের উত্তরে শাকিব খান বলেন, ‘আমার দেশ, আমিতো এখানেই থাকবো। ’

এর আগে শাকিব খানের আগম উপলক্ষে সকাল থেকে বিমানবন্দরে ভিড় করে কয়েকশ’ শাকিব ভক্ত। ব্যানার-ফেস্টুন হাতে রাস্তার পাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ছিলেন তারা। এদের অনেকে শুধুমাত্র প্রিয় নায়ককে একবার দেখার জন্য এসেছেন বিভিন্ন জেলা থেকে।

২০২১ সালের ১২ নভেম্বর নিউ ইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিলেন শাকিব। এরপর বেশকিছু অনুষ্ঠানে অংশ নেন তিনি। আমেরিকার গ্রিন কার্ডের জন্য আবেদন করার কারণে তখন আর দেশে ফেরা হয়নি তার। গ্রিন কার্ড পাওয়ার পর গুঞ্জন ওঠে ঢালিউডের এই শীর্ষ নায়ক যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন। তবে ৯ মাস পর ফিরে অভিনেতা জানালেন, তিনি দেশেই থাকবেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত