৩৯ কেজি গাঁজা-মাইক্রোবাস টাকাসহ তিনজন মাদক ব্যবসায়ী আটক

  শফিক স্বপন, মাদারীপুর

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২১, ১৫:৪১ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৬:২৮

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার ভোররাতে মাদারীপুর-শরীয়তপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশী অভিযান পরিচালনা করে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ৩৯ কেজি গাঁজা, সাদা নোহা মাইক্রোবাস, নগদ টাকা ও মোবাইলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। 

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বৃহস্পতিবার ১১ টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপণ সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার ভোররাতে মাদারীপুর-শরীয়তপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশী অভিযান পরিচালনা করে খোয়াজপুর ইউনিয়নের আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ঢাকা মেট্রো-চ-৫৩-৯৩৫১ নম্বরের একটি সাদা নোহা তল্লাশী করে ৩৯ কেজি গাঁজা, নগদ ৫ হাজার পাঁচশত টাকা ও চারটি মোবাইল, সাতটি সীমকার্ডসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্যার ছেলে মো. আল আমিন (৩২), সদর দক্ষিন থানার উড়িয়াপাড়া গ্রামের কাজী আব্দুর রশিদ এর ছেলে কাজী আরিফ (২৩), ও একই থানার দড়িবটক গ্রামের আবুল কালামের ছেলে মো. শরিফুল ইসলাম (২৫)। উদ্ধারকৃত গাঁজা যার মুল্য ১১ লাখ ৭০ হাজার টাকা। 

আসামিরা জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা-চাঁদপুর ঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক পরিবহণ করে আসছিল। আটককৃত আসামিদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত