৩১ মে পর্যন্ত মদিনা-কুয়েত-ব্যাংককের ফ্লাইট বাতিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২১, ২১:৫০ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৮:৩৯

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সৌদি আরব (মদিনা), কুয়েত ও থাইল্যান্ডের (ব্যাংকক) ফ্লাইট ৩১ মে পর্যন্ত এবং ম্যানচেস্টারে ফ্লাইট ৩০ জুন পর্যন্ত বাতিল করা হয়েছে। করোনা পরিস্থিতিতে আগে থেকেই এসব রুটের ফ্লাইট বন্ধ ছিল। এবার মূলত বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছে।

এ ছাড়া পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ভারতের কলকাতা, দিল্লি, ওমানের মাসকট, নেপালের কাঠমান্ডুতে ফ্লাইট পরিচালনা করবে না বিমান। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগ থেকে আজ রোববার সন্ধ্যায় এসব কথা জানানো হয়েছে।

বিমানের জনসংযোগ বিভাগের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, এসব গন্তব্যে বিমানের ফ্লাইট চলাচল আগে থেকেই বন্ধ আছে, যা এখন বাড়ানো হয়েছে। যেহেতু বিমান চলছে না, তাই সময়টা বাড়ানো হয়েছে।

বর্তমানে বিমান বাংলাদেশ এয়ারলাইনস লন্ডন, দোহা, সিঙ্গাপুর, সৌদি আরব এবং কুয়ালালামপুর—এই পাঁচ গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে প্রতি সপ্তাহে সিঙ্গাপুর ও লন্ডনে একটি করে, কুয়ালালামপুরে দুটি, দোহায় চারটি এবং সৌদি আরবের তিনটি গন্তব্যে ১৯টি ফ্লাইট পরিচালনা করছে। করোনাকালের আগে বিমান বাংলাদেশ এয়ারলাইনস বিশ্বের ১৮টি আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট পরিচালনা করত।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত