৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ঐশ্বরিয়া অভিনীত ‘পন্নিইন সেলভান’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৯ |  আপডেট  : ২৮ মার্চ ২০২৪, ০৫:১৩

৩০ সেপ্টেম্বর, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ঐতিহাসিক ঘরানার তামিল ছবি ‘পন্নিইন সেলভান’ -এর প্রথম পর্ব। শুধু তামিল ভাষায় নয়, হিন্দি, কন্নড়, মালয়ালম এবং তেলুগু ভাষাতেও এই ছবি মুক্তি পাবে।

প্রথম ঝলক প্রকাশের সঙ্গে সঙ্গেই এই ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছিল দর্শকমহল। মণিরত্নম পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বিক্রম, ঐশ্বর্যা রাই বচ্চন, জয়ম রবি, কার্থি, ত্রিশা, শোভিতা ঢুলিপালা, ঐশ্বর্যা লক্ষ্মী, প্রকাশ রাজ-সহ আরও অনেকে।

তবে, দর্শক মুখিয়ে আছেন বচ্চন-বধূ ঐশ্বর্যাকে এত দিন পর বড় পর্দায় দেখবেন বলে। দীর্ঘ চার বছর পর বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী। তা ছাড়াও বহু দিন পর মণিরত্নম-ঐশ্বর্যা জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে এই ছবিতে। দ্বৈত চরিত্রে ঐশ্বর্যার অভিনয় দেখার জন্য সকলেই উৎসুক।


  
৫০০ কোটি টাকা বাজেটের এই ছবিতে অভিনয় করে মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিক্রম, ঐশ্বর্যারা। ইতিমধ্যেই ১২৫ কোটি টাকা দিয়ে এই ছবিটি কিনে নিয়েছে অ্যামাজন প্রাইম ভিডিয়ো।

কল্কি কৃষ্ণমূর্তির লেখা ‘পন্নিইন সেলভান’ উপন্যাসের উপর ভিত্তি করে বানানো হলেও ‘পন্নিইন সেলভান’ নিয়ে চলেছে বহু বিতর্কও।

‘চোল’ রাজবংশের ঐতিহ্য ও মর্যাদাকে ভুল ভাবে ছবিতে দেখানোর অভিযোগে পরিচালক মণিরত্নম ও অভিনেতা চিয়ান বিক্রমের বিরুদ্ধে, আদালতে নোটিস জারি করা হয়েছে। ছবির নির্মাতারা ঐতিহাসিক তথ্যকে বিকৃত করেছেন বলে দাবি করেছেন সেলভান নামের এক আইনজীবী। 

‘পন্নিইন সেলভান’ ২০২২-এর জনপ্রিয় ও আলেচিত ছবি হতে পারে এমনটাই মনে করছেন অনেকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত