২ জেলায় বজ্রপাতে নারী-শিশুসহ ৮ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০২১, ২১:২০ |  আপডেট  : ১২ মে ২০২৪, ০২:০৬

চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ জেলায় বজ্রপাতে চার জন করে নারী-শিশুসহ মোট আট জনের মৃত্যু হয়েছে। এ সময় এক জন আহত ও দুটি মহিষও মারা গেছে। সোমবার (২৪ মে) দুপুর ও সন্ধ্যার মধ্যে এ হতাহতের ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জে মৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সাবানিয়া এলাকায় শরিফুল ইসলামের ছেলে আল-আমিন (১৪) ও ইসলামপুর ইউনিয়নের হরমার একরামুল হকের ছেলে রবিউল ইসলাম (৩০)। রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার বিপ্লবের মেয়ে খুশি (১২) ও গোমস্তাপুর ইউনিয়নের লালকোপড়া গ্রামের নাজমুলের মেয়ে সাদিয়া (১০)।  

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ও গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস এ তথ্য নিশ্চিত করেন।  

এদিকে সিরাজগঞ্জে পৃথক দুটি বজ্রপাতের ঘটনায় নারীসহ চার জনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ মে) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শাহজাদপুর উপজেলা চিথুলিয়া, দুগলি এবং উল্লাপাড়া উপজেলার কৃষ্টপুর গ্রামে এসব ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শাহজাদপুর উপজেলার দুগলি গ্রামের আজম ব্যাপারীর ছেলে স্কুলছাত্র নাজমুল (১৫), একই গ্রামের আজগর আলীর ছেলে হাসেম আলী (২৫), একই উপজেলার চিথুলিয়া গ্রামের বাসিন্দা শাকেরা খাতুন (৬০) এবং উল্লাপাড়া উপজেলার পশ্চিম কৃষ্টপুর গ্রামের মোশারফ হোসেনের মেয়ে মোহনা খাতুন (১৭)।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান ও পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত