১ নভেম্বর দেশে ফিরবেন রাষ্ট্রপতি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২৩, ১৬:৩৯ |  আপডেট  : ৫ মে ২০২৪, ২১:৪৭

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানিয়েছেন, সিঙ্গাপুরে চিকিৎসা শেষে আগামী ১ নভেম্বর দেশে ফিরবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসকগণ রাষ্ট্রপতির শারীরিক সুস্থতার অগ্রগতিতে সন্তোষ জানিয়েছেন।

সোমবার (৩০ অক্টোবর) সকালে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে রাষ্ট্রপতির শারীরিক অবস্থার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয় বলে জানান তিনি।

মো. জয়নাল আবেদীন জানান, সার্জারি পরবর্তী রাষ্ট্রপতির চিকিৎসা ও শারীরিক অবস্থা পর্যালোচনার লক্ষ্যে গঠিত চিকিৎসকদের এক বোর্ড সভায় বিভিন্ন রিপোর্ট ও শারীরিক অবস্থা বিবেচনা করে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ১ নভেম্বরের মধ্যেই বিমানে ভ্রমণ করতে পারবেন মর্মে মত প্রকাশ করা হয়।

সিঙ্গাপুরে চিকিৎসাধীন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে শুভেচ্ছা জানিয়েছেন সে দেশের প্রেসিডেন্ট থারম্যান শানমুগারাতনাম। রাষ্ট্রপতির কাছে পাঠানো এক পত্রে সিঙ্গাপুরের প্রেসিডেন্ট তার সুস্থতা ও আশু আরোগ্য কামনা করেন। শুভেচ্ছা উপহার হিসেবে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের কাছে ফুল ও ফলের ঝুড়ি পাঠান তিনি।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে রাষ্ট্রপতির বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। পরে গত বুধবার (২৫ অক্টোবর) সকালে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতাল থেকে হোটেলে ফেরেন তিনি। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত