১০০ টাকার প্রাইজবন্ডের বিজয়ী হলেন যারা

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৯ মে ২০২২, ১০:২১ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ১৫:০১

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ১০৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এবার প্রথম পুরস্কার জিতেছে প্রত্যেক সিরিজের ০১৯০০৭৬ নম্বর। আর দ্বিতীয় পুরস্কার বিজয়ী নম্বর ০৯০৬৮০০।

রবিবার ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে কমিশনার কার্যালয়ের সম্মেলনক‌ক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়।বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৮টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ, গথ এবং গদ এই ড্রয়ের আওতাভুক্ত।

৬ লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০১৯০০৭৬। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৯০৬৮০০।

১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৯৩৭৪৭৯ ও ০৯৮৭৯০৫।
প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৫৯৬২৭৩ ও ০৬১০৯৩৪।

প্রতিটি ১০ হাজার টাকা করে মোট ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর: ০০০১৭৫২, ০০৬৬৭৪১, ০০৭২৫৩৮, ০১০৭৭৭৩, ০১১২০৯২, ০১৫১৩১৮, ০২২২১৭১, ০২৬৪৯৬৩, ০২৯৩৪০৭, ০৩১৬৫৯৭, ০৩২৯৬০৭, ০৩৪০১৯৮, ০৩৪৫৯২১, ০৩৫৫৯৪০, ০৩৭৯৬৩০, ০৪০৫৬৫৪, ০৪৩৬৩২৪, ০৪৫৮৪৩২, ০৪৭১৭০৭, ০৪৮৫২৮২, ০৪৮৯৮৮৮, ০৫১০৮১৬, ০৫১১১৭২, ০৫৪১৮৯৫, ০৫৪২৮৪০, ০৫৬৫০৭৫, ০৫৬৬৪২১, ০৫৬৭৯১৮, ০৫৭০৫৬০, ০৬২৬৬৯৪, ০৬৬৩৮১৪, ০৭০০৪৬০, ০৭৪১৪৫৩, ০৯০১৪৫৯, ০৯১০৬৭৩, ০৯৫৩৩৯৬, ০৯৬৩৫২৯, ০৯৭৭৪৩৪, ০৯৮০৬৩৯, ০৯৮১৬৯৩।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত