হেফাজত জামায়াত-বিএনপি’র বি-টিম এদের বিশদাঁত উপড়ে ফেলে দেওয়া হবে: হানিফ

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ১৫:১১ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ০৯:৪৪

হেফাজত জামায়াত-বিএনপির বি-টিম। এরা প্রত্যেকেই স্বাধীনতা বিরোধী শক্তি। যারা হেফাজতে আছে তারা সংবিধানকে মানতে চাইনা, তারা জাতীয় সংঙ্গীত গাইতে চাইনা, তারা জাতীয় পতাকাকে সম্মান করতে চাইনা। এগুলো বিএনপির নেতৃত্বে শক্ত দানা বেধেছে। ২০১৩ সালে যেভাবে যুদ্ধাপরাধীদের বিচার করে মাজা ভেঙে দেওয়া হয়েছে, এই ধর্ম ব্যবসায়ীযারা রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করে, এই দেশকে ব্যার্থ রাষ্ট্র হিসেবে পরিনত করতে চাই তাদেরকেও আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিশদাঁত উপড়ে ফেলে দেওয়া হবে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ। শনিবার  সকাল সাড়ে ১১টার দিকে মুজিবনগর দিবসের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে মুজিবনগর স্মৃতি সৌধে শ্রদ্ধাঞ্জলী জানানোর পর মুজিবনগরে নির্মিত শেখ হাসিনা মে র সামনে দাঁড়িয়ে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন তিনি দলীয় পতাকা এবং মাহবুবুল আলম হানিফ জাতীয় পতাকা উত্তোলন করেন। সাথে ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, জেলা প্রশাসক মুনসুর আলম খান এবং পুলিশ সুপার এসএম মুরাদ আলী। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, বিভিন্ন সংগঠন, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তা-কর্মচারিরা অংশ নেয়।

এদিকে সকাল ৬ টায় মুজিবনগর স্মৃতিসৌধের পাদদেশে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের সূচনা করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মনসুর আলম খান। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামসহ আনসার ভিডিপি ও পুলিশ সদস্যরা। পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এর পর বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত