‘হেনস্থা’র শিকার পরিবার, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হলেন আমির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৪ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০

পিএসএলের ম্যাচ চলাকালে মাঠে পরিবারের সদস্যরা হেনস্থার শিকার হয়েছে বলে অভিযোগ করেছেন পাকিস্তানের সাবেক তারকা পেসার মোহাম্মদ আমির। ‘অগ্রহণযোগ্য’ আচরণের শিকার হওয়ার কথা উল্লেখ করে তিনি পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের শরণাপন্ন হয়েছেন। তার এই অভিযোগ পিএসএল ফ্র্যাঞ্চাইজি মুলতান সুলতান্সের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে।

তবে এমন অভিযোগ তিনি সামনে এনেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টের মাধ্যমে। নিজের টুইটার (বর্তমানে এক্স) হ্যান্ডলে আমির লিখেছেন, ‘মুলতানের ডেপুটি কমিশনারের অগ্রহণযোগ্য আচরণে আমরা বিস্মিত, যিনি আমার পরিবারের সঙ্গে বাজে আচরণ করেছেন। অহংকারী মনোভাব নিয়ে তিনি মাঠের মালিকানা নিজের দাবি করে সম্পূর্ণ অন্যায্যভাবে ম্যাচ চলাকালে মাঠ থেকে বের করে দিয়েছেন পরিবারের সদস্যদের।

এরপর ওই টুইটে তিনি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মরিয়মকে মেনশন করে লিখেন, ‘ক্ষমতার এই অপব্যবহার কোনোভাবেই মানা যায় না! কর্তৃপক্ষকে তাৎক্ষণিক এই সমস্যার পদক্ষেপ নেওয়ার অনুরোধ করছি।

পিসিবির সঙ্গে মতপার্থক্যের জেরে ২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন আমির। যদিও এরপর থেকে তিনি বিশ্বব্যাপী নানা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টগুলো খেলে আসছেন। সাম্প্রতিক সময়ে একাধিকবার জাতীয় দলে ফেরা নিয়ে প্রশ্ন করা হলে নিজের অনিচ্ছার কথা জানান আমির। এমনকি মোহাম্মদ হাফিজ পাকিস্তানের টিম ডিরেক্টর থাকাকালে তার সঙ্গে যোগাযোগও করেন। কিন্তু তার প্রস্তাব ফিরিয়ে আপাতত ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেই মনোযোগ বলে জানান ৩১ বছর বয়সী এই পেসার।

 

সা/ই

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত