হেড কোচ হাথুরুর ব্যবস্থা চেয়ে বিসিবিকে লিগ্যাল নোটিশ  

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩ ডিসেম্বর ২০২৩, ১৪:১৪ |  আপডেট  : ১ মে ২০২৪, ১২:০৩

জাতীয় দলের ক্রিকেটার নাসুম আহমেদকে চড় মারার ঘটনার তদন্ত চেয়ে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। আজ রোববার (৩ ডিসেম্বর) ডাকযোগে এবং ইমেইলে এই লিগ্যাল নোটিশটি পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী নাহিদুর রহমানের পক্ষে ব্যরিস্টার আশরাফ রহমান।

নোটিশ অনুযায়ী, দোষ প্রমাণ হলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ চন্দ্রিকা হাথুরুসিংহের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে বিসিবিকে। ৭২ ঘন্টার মধ্যে এ ঘটনায় ব্যবস্থা না নিলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।

এ বিষয়ে ব্যারিস্টার আশরাফ রহমান গণমাধ্যমকে বলেন, বিশ্বকাপ চলাকালীন সময়ে ১২ অক্টোবর ভারতে অবস্থানকালে আমাদের জাতীয় দলের হেড কোচ হাথুরু সিং ক্রিকেটার নাসুমকে চড় মারেন। গণমাধ্যমের মাধ্যমে আমরা এ তথ্য জানতে পারলেও বিসিবিকে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো পদক্ষেপ নিতে দেখা যায়নি।

তিনি বলেন, যেহেতু থাপ্পড় মারা একটি ফৌজদারি অপরাধ, তাই আমরা বিসিবির সভাপতিকে একটি লিগ্যাল নোটিশ দিয়েছি। এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করে যেন এ ঘটনার সত্যতার প্রেক্ষিতে হাথুরু সিংয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়। প্রয়োজনে যেন তাকে বরখাস্ত করা হয়।


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত