হারাগাছে স্কুলছাত্রী অপহরণকারী ছাত্র প্রেফতার

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ৯ এপ্রিল ২০২১, ১৮:৫৬ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৮:১৪

কাউনিয়ার হারগাছ পৌরসভায় স্কুল ছাত্রী অপহরণ কারী স্কুল ছাত্র কে গত বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। আর অপহৃত ছাত্রীকে পুলিশ উদ্ধার করে আদালেেত মাধ্যমে ডাক্তারী পরীক্সার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। 


থানা ও পারিবারিক সূত্রে জানাগেছে হারাগাছ পৌর সভার তেলীটারী গ্রামের আজিজুল ইসলামের নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী কে পার্শ্ববতী কসাই টারী গ্রামের মশিয়ার রহমানের দশম শ্রেণিতে পড়ুয়া পুত্র আরশ আলী কৌশলে এক সপ্তাহ আগে বাড়ির পাশ থেকে অপহরণ করে নিয়ে যায়। ছেলের বয়স কম হওয়ায় ছেলে পক্ষ মেয়ে কে বঁধু হিসেবে মেনে না নিয়ে মেয়ের পরিবারের সাথে আর্থিক লেনদেনের মাধ্যমে আপস মিমাংসার চেষ্টা চালায়। আপস মিমাংসার নাটক সপ্তাহ জুড়ে চলার পর ঘটনার কোন সুরাহ না হওয়ায় অবশেষে মেয়ের বাবা গত বৃহস্পতিবার সন্ধায় হারাগাছ মেট্রো থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ অপহরণ কারী আরশ আলী কে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রী কে পুলিশ ছেলের বাড়ী থেকে উদ্ধার করে। পরে ওই ছাত্রী কে ডাক্তারী পরীক্ষা জন্য আদালতের মাধ্যমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

হারাগাছ মেট্রো থানার ওসি মোঃ রেজাউল করিম বলেন এ ব্যপারে একটি অপহরণ মামলা হয়েছে। এটি প্রেম ঘটিত ব্যাপার তদন্ত সাপেক্ষ আইনী ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত