হারাগাছে ইয়াবাসহ ২ ব্যবসায়ী গ্রেফতার

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৫ মে ২০২১, ১৯:২১ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০১:২২

রংপুরের কাউনিয়ার হারাগাছ পৌর সভায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৬০ পিচ ইয়াবা সহ এনামুল হক (৩২) ও জাহিদুল ইসলাম (৩২) নামে ২মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। 

উপজেলার হারাগাছ পৌর এলাকার পোদ্দারপাড়া এলাকা হতে সোমবার রাতে তাদেরকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী এনামুল হক পশ্চিম পোদ্দারপাড়া গ্রামের বকুল মিয়ার ছেলে ও জাহিদুল ইসলাম বানুপাড়া আক্কাছটারী গ্রামের নুরল মিয়ার ছেলে। হারাগাছ থানা সূত্রে জানাগেছে, হারাগাছ পৌর এলাকার পশ্চিম পোদ্দারপাড়া ও বানুপাড়া কলেজ মোড় এলাকায় বিপুল পরিমান ইয়াবা বিক্রির উদ্দেশ্য মজুদ করা হয়েছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে সহকারি পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান হোসেনের নেতৃত্বে হারাগাছ মেট্রো থানার অফিসার ইনচার্জ সহ একদল পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এনামুল হক ও জাহিদুল ইসলাম আটক করে। এসময় দুইজনের কাছ থেকে ৪৬০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। 

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার অফিসার্স ইনচার্জ মোঃ রেজাউল করিম জানান, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ লাখ ৩৮ হাজার টাকা। এ ঘটনায় থানায় দুইজনকে আসামি করে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত