হাতিরঝিলে সড়কে প্রাণ গেল সাংবাদিকের

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২২, ১১:০৩ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২৬

রাজধানীর হাতিরঝিলে মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ও  দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. হাবীবুর রহমান হাবিব।

এ বিষয়ে পাওয়া প্রাথমিক তথ্য থেকে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে নিজের মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন হাবিব। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই এনামুল হক বলেন, ‘রাত ২টা ৩৫ মিনিটের দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি প্রান্তের সিদ্দিক মাস্টারের ঢালের একটু সামনে একটা মসজিদের কাছে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ধাক্কা দিয়ে আছড়ে পড়েন হাবীবুর রহমান।’

‘‘পরে মাজদার রহমান নামে একজন পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত ৪ টার দিকে ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করা হয়।’’তিনি জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত হাবিবের মোটরসাইকেলটি নয়াটোলা পুলিশ ফাঁড়িতে নিয়ে এসেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আসার পর সাংবাদিক হাবীবুর রহমানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশুনা শেষ করে সাংবাদিকতা পেশায় আসেন হাবীবুর রহমান। তার গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়। বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া।

স্ত্রী ও বছর দুই বছর বয়সী ছেলেকে নিয়ে হাতিরঝিল এলাকায় থাকতেন হাবিব।

শোক প্রকাশ
ডিআরইউয়ের সাবেক এ সাংগাঠনিক সম্পাদকের মৃত্যুতে সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত