সড়ক দূর্ঘটনায় পা হারালো ছোট শিশু আছিয়া

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২১, ১৯:৪৪ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ২১:২৫

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় আছিয়া (৭) নামের এক ছোট শিশুর পা কেটে পড়ে যায়। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে মেহেরপুর মুজিবনগর সড়ক বামনপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। জানা গেছে, মেহেরপুর সদর উপজেলা আশরাফপুর গ্রাম সিংগাড় মোড় এলাকায় বিজয় আহম্মদ দুখু’র স্ত্রী রুনা সকালের দিকে ইজিবাইক যোগে মেহেরপুর রাধাকান্তপুর আসার পথে বামনপাড়া নামক স্থানে সড়ক দূর্ঘটনার কবলে পড়ে। 

স্থানীয়রা জানান, এসময় অপরদিক থেকে পাখিভ্যান ও ট্রাক আসার কারণে ইজিবাইকের ডান পাশে আছিয়ার ডান পা বাইরে থাকায় কেটে রাস্তায় পড়ে ছিল। দ্রুত পা উদ্ধার করে আছিয়াকে নিয়ে মেহেরপুর জেনারেল হসপাতালে ভর্তি করি। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আছিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করেন। 

ইজিবাইক চালক ওয়াসিম বলেন, আশরাফপুর থেকে আমি মেহেরপুর আসার পথে বামনপাড়া মোড়ে একটি ট্রাক দাড়িয়ে ছিল। আমরা আসছিলাম একপাশ দিয়ে এসময় অপরদিক থেকে আসা আলমসাধু ঐ ধরনের একটা গাড়ি ধাক্কা মারলে আছিয়ার পা কেটে রাস্তায় পড়ে যায়। আছিয়ার মা রুনা বলেন, আমি অটোর ভিতরে ছিলাম, আমার মেয়ে আমার কোলে ছিল। অপরদিক থেকে একটি ট্রাক ও একটি পাখি ভ্যান আসছিল কিসের সাথে ধাক্কা খেয়েছে তা দেখতে পায়নি। যখন আমার মেয়ে চিৎকার করে কানতে শুরু করে তখন দেখি আমার মেয়ের একটি পা নেয়। পা পড়ে ছিল পিচ রাস্তার ওপরে। 

এদিকে খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি টিম সেখানে পরিদর্শন করেন। পুলিশ জানান, বিষয়টি তদন্ত চলছে, পরিবার থেকে অভিযোগ পেলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।      

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত