স্যামসাংয়ের ঈদ অফারের বিজয়ী সোহেল চৌধুরী এবং চন্দন বিশ্বাস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২২, ১৪:৪৯ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১৮:৩২

[ঢাকা, ২৫ এপ্রিল, ২০২২]  ওয়ানডে ম্যাচে সাড়ে চার শ' রানের আবদার পূরণ করতে না পারলেও অটোগ্রাফ চাওয়া ফ্যানদের প্রায় কখনই ফিরিয়ে দেন না বেইসবাবা। এবারে ভক্তদের জন্য দেশসেরা এই মিউজিশিয়ানের হাত থেকে অটোগ্রাফসহ আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেওয়ার সুযোগ দিচ্ছে স্যামসাং মোবাইল। স্যামসাংয়ের ঈদ অফারের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে সম্প্রতি বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সুমন।  

এ প্রসঙ্গে বেইসবাবা সুমন বলেন, “ভক্তদের সাথে সরাসরি দেখা করা ও কথা বলার সুযোগ আমার জন্য সবসময়ই আনন্দের। ঈদ উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত অফার সমৃদ্ধ এ রকম ক্যাম্পেইন চালু করার জন্য আমি স্যামসাংকে সাধুবাদ জানাই।”

এবারের ঈদ যেনো সোহেল চৌধুরী এবং চন্দন বিশ্বাসের জন্য সোনায় সোহাগা! চাঁদ রাতের আগেই যেনো তাদের হাতের মুঠোয় চলে এসেছে ঈদের চাঁদ! বিজয়ী হিসেবে তারা জিতে নিয়েছেন সুজুকি জিক্সার ১৫০ সিসি বাইক। দু’বাইক অফারে তারা এ বাইকটি জিতে নেন।   

এদিকে সোহেল চৌধুরী ও চন্দন বিশ্বাস সুজুকি জিক্সার ১৫০ সিসি’র বাইকটি জিততে পেরে এবং প্রিয় মিউজিসিয়ানের সঙ্গে দেখা করতে পেরে অত্যন্ত খুশি। এ রকম একটি ক্যাম্পেইন চালু করার জন্য স্যামসাংয়ের প্রতি তারা কৃতজ্ঞতা জ্ঞাপন করে।   

উল্লেখ্য, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দকে দ্বিগুণ করতে সম্প্রতি দুর্দান্ত অফার সমৃদ্ধ ক্যাম্পেইন চালু করে স্যামসাং। এ ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য থাকছে ৫ দিন ৪ রাতের দুবাই ট্যুর! সেই সাথে ভাগ্যবানদের জন্য ব্র্যান্ড নিউ সুজুকি জিক্সার এসএফ বাইক জিতে নেয়ারও সুযোগ থাকছে। এছাড়াও, স্যামসাং স্মার্টফোনের সাথে ইন্টারেস্ট বিহীন ইএমআই এবং দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধাও উপভোগ করতে পারছেন ক্রেতারা! অফারটি আগামী ১ মে পর্যন্ত চলবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত