স্বাভাবিক মৃত্যু নয়, ১৫ কোটি রুপির জন্য সতীশকে খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০২৩, ১৪:৩৯ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৮:১৮

বলিউডের খ্যাতিমান কৌতুক অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায় দিল্লির এক নারী দাবি করেছেন যে তার স্বামী ১৫ কোটি রুপির জন্য সতীশকে খুন করেছেন। নারীর নাম সানভি মালু। তিনি দিল্লির ব্যবসায়ী এবং কুবের গ্রুপের পরিচালক বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী। দিল্লির পুলিশ কমিশনারকে চিঠি লিখে এই দাবি করেছেন সানভি মালু।

ওই নারী সানভি মালু দাবি করেছেন যে তার স্বামী অভিনেতা সতীশ কৌশিককে ১৫ কোটি টাকার বিরোধের জেরে খুন করেছেন। পুলিশের কাছে তার অভিযোগে, সানভি মালু বলেছেন যে কয়েক বছর আগে তার স্বামী সতীশ কৌশিকের কাছ থেকে ১৫ কোটি রুপি নিয়েছিল।

কিন্তু তার স্বামীর কাছে শোধ করার মতো টাকা ছিল না এবং কৌশিক টাকা ফেরত চেয়ে ছিলেন। ওই নারীর আরও অভিযোগ, কৌশিককে ওষুধ খাইয়ে খুন করা হয়েছে। ওই ওষুধগুলো আমার স্বামী সাজিয়েছিলেন।

এর আগে শনিবার, সিনিয়র পুলিশ অফিসার বলেছিলেন যে, তারা দিল্লির ফার্ম হাউস থেকে কিছু ‘ওষুধ’ উদ্ধার করেছেন। ওই অফিসার জানিয়েছেন, মৃত্যুর আগে কৌশিক একটি পার্টিতে যোগ দিয়েছিলেন।

জানা গেছে, হৃদযন্ত্র বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। পুলিশ এখনো এই বিষয়ে কিছু জানায়নি, তবে ফার্ম হাউসে পার্টিতে অংশ নেওয়া ২৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

যদিও অভিনেতা কৌশিকের মৃত্যুতে কোনো ষড়যন্ত্র আছে এমন কথা মেনে নিতে অস্বীকার করেছে পুলিশ। কৌশিকের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার।

একই সঙ্গে সতীশ কৌশিকের পরিবারও কোনো অভিযোগ করেনি। পরিবারের সদস্যরাও মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের কথা অস্বীকার করছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত