স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বিক্রমপুর ফাউন্ডেশনের বই বিতরন 

  লৌহজং থেকে সংবাদদাতা

প্রকাশ: ২৫ মার্চ ২০২১, ১৬:২৩ |  আপডেট  : ৯ মে ২০২৪, ১৮:০০

আজ বৃহস্পতিবার মেদিনীমণ্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বিক্রমপুর ফাউন্ডেশনের উদ্যোগে বই বিতরন করা হয়।

বিক্রমপুর ফাউন্ডেশন ও মেদিনীমণ্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব এম এম এনামুল হকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী নারায়ন চন্দ্র মন্ডল,  বিক্রমপুর ফাউন্ডেশনের সহ-সভাপতি গ্রুপ ক্যাপ্টেন কে এম নজিব, বীর মুক্তিযোদ্ধা শহিদুর রহমান লাল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল আবেদীন, লৌহজং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেওয়ান মোঃ জাহাঙ্গীর হোসেন, সহ-সম্পাদক হাফিজুর রহমান, বোর্ড অব গভর্নর সদস্য প্রফেসর ডঃ এম মোফাজ্জল হোসেন, মোঃ এনামুল হক ।

এসময় উপস্থিত ছিলেন গ্রামনগরবার্তা নিউজ পোর্টালের প্রকাশক ও স্বত্যাধীকারী খান নজরুল ইসলাম হান্নান, ঘাস ফুল নদী প্রকাশনীর স্বত্বাধিকারী প্রকাশক ও লেখক মুনীর মোর্শেদ, সিজুয়ে কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ শাহে আলম সহ বিক্রমপুর ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠান শুরু করার পূর্বে আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সম্মানিত সভাপতি আলহাজ্ব এম এম এনামুল হক অত্র বিদ্যালয়ের নতুন ভবনে বঙ্গবন্ধু কর্ণার উদ্ভোধন করেন। এবং অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের জন্য অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী নারায়ন চন্দ্র মন্ডলের হাতে প্রায় পঞ্চান্ন হাজার টাকা মূল্যের বই তুলে দেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত