সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের আরও এক কর্মীর মৃত্যু

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ১২ জুন ২০২২, ১০:২৯ |  আপডেট  : ৯ মে ২০২৪, ১৭:২৯

সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোর অগ্নিদুর্ঘটনায় গুরুতর  আহত দুজন ফায়ার কর্মীর একজন গাউসুল আজম (২২) রবিবার ভোর ৩টার দিকে মৃত্যুবরণ করেছেন। তিনি ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ট্রিটমেন্ট ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে ছিলেন।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, 'গাউছুল আজমের শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল। তার শ্বাসনালী পুড়ে গিয়েছিল।'
 
চট্টগ্রাম থেকে  ৫ জুন হেলিকপ্টারে করে গাউছুল আজমসহ ৭ জনকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। সেদিনই গাউসুল আজমকে আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। বিস্ফোরণে দগ্ধ ১৯ জন ইনস্টিটিউটে ভর্তি আছেন। তাদের মধ্যে ২ জন আইসিইউতে আছেন।

গাউসুল আজম যশোরের মনিরামপুরে আজগর আলীর ছেলে। তিনি ২০১৮ সালে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সে যোগ দেন। তার স্ত্রী কাকলি আক্তার ও ৬ মাসের ছেলে গ্রামের বাড়িতে থাকেন।
 
ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শাহজাহান সিকদার গাউসুল আজমের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। গাউসুল আজমের মৃত্যুতে এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ১০ কর্মী নিহত হয়েছেন এবং নিখোঁজ আছেন আরও ৩ জন।

গত ৪ জুন রাত ৯টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় বেসরকারি বিএম কনটেইনার লিমিটেডের ডিপোতে আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত