সিসিইউতে অভিনেত্রী ডেইজি আহমেদ, মায়ের জন্য দোয়া চাইলেন মেয়ে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৫ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১৮:৩৭

অভিনেত্রী ডেইজি আহমেদ গুরুতর অসুস্থ। রাজধানীর একটি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট তথা সিসিইউতে রাখা হয়েছে তাকে। গত ৪ সেপ্টেম্বর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। শ্বাসকষ্ট, হৃদস্পন্দন ও অক্সিজেন লেভেল কমে যাওয়ায় বেশ কিছু সমস্যায় ভুগছেন তিনি।

ডেইজি আহমেদের ছোট মেয়ে অভিনেত্রী-গায়িকা ঐন্দ্রিলা আহমেদ খবরটি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৫ জুলাই করোনায় আক্রান্ত হন তার মা। আগস্টে সেরে ওঠেন। কিন্তু করোনাজনিত শারীরিক কিছু জটিলতা থেকেই যায়। সেটাই ক্রমে বাড়তে থাকে।

এদিকে ঐন্দ্রিলার বড় বোন তাহসিন ফারজানা তিলোত্তমা গণমাধ্যমকে বলেন, ‘গত ১ সেপ্টেম্বর রাতে হঠাৎ করেই জ্ঞান হারিয়ে পড়ে যান মা। অনেক সময় পরে বুঝতে পারেন, ঠান্ডা লাগছে। কিন্তু কী হয়েছিল, কিছুই মনে ছিল না। এর পর থেকে আম্মার শ্বাসকষ্টের সঙ্গে অন্যান্য জটিলতা বাড়তে শুরু করে। দ্রুত তাকে আমরা চিকিৎসকের কাছে নিয়ে যাই।’

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরও বলেছেন, ‘চিকিৎসকেরা পেসমেকার লাগানোর কথা বলছেন। কিন্তু মায়ের শারীরিক অবস্থার কারণে পেসমেকার লাগানোর মতো অবস্থা নেই। তবে শ্বাসকষ্ট কমে গেলে লাগানোর দরকার নেই।’

ঐন্দ্রিলা বলেন, আমার আম্মুর জন্য সবাই দোয়া করবেন যেন আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে তুলেন। আব্বুকে হারানোর পর আম্মুই আমার পৃথিবী। আমি মানসিকভাবে খুব ভেঙে পড়েছি। জানি না কী হবে। তবে আল্লাহ যেন আমার মায়ের ওপর সহায় হন, এজন্য সবার কাছে দোয়া চাইছি।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার মহানায়ক খ্যাত বুলবুল আহমেদের স্ত্রী ডেইজি আহমেদ। এ দম্পতির দুই মেয়ে এবং এক পুত্রসন্তান রয়েছে। ডেইজি আহমেদ অভিনয়ের পাশাপাশি রবীন্দ্রসংগীত গেয়েও সুনাম কুড়িয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত