সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৬ নভেম্বর ২০২৩, ১৭:১২ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ০১:২৬

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রথম নির্বাচনী জনসভা সিলেট থেকে শুরু হবে। সিলেট থেকেই আনুষ্ঠানিকভাবে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করবেন। সেই জনসভায় সবাইকে দলে দলে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৬ নভেম্বর) দুপুরে সিলেটের বালাগঞ্জে বড়ভাঙ্গা নদীর ওপর নির্মিতব্য দুটি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

দুপুর ১২টায় বালাগঞ্জ সরকারি ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে সিলেট সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) উদ্যোগে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন সওজ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. ফজলে রাব্বী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এ সময় সেতুমন্ত্রী বলেন, সিলেটি প্রবাসীদের অবদান শেখ হাসিনা স্বীকার করেন। তাদের মূল্যায়ন করেন তিনি। এছাড়া সিলেটের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার।

প্রধানমন্ত্রীর সৌদি আরব সফর প্রসঙ্গে কাদের বলেন, বর্তমান যে দুঃসময় যাচ্ছে সেটাতে সৌদি আরব আমাদের সাহায্য করবে। আর এ দুঃসময়ে মরার ওপর খাঁড়ার ঘা হিসেবে একটি দল আন্দোলন করছে। তারা একজন নন্দিত প্রধানমন্ত্রীকে ক্ষমতা থেকে হটাতে আন্দোলন করছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে রিমোট কন্ট্রোলে আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজ ইউরোপীয় ইউনিয়ন থেকে বলা হচ্ছে জেলে থাকা বিএনপির ৮ হাজার নেতা-কর্মীকে মুক্তি দেওয়ার জন্য। তারা আমাদের বন্ধুরাষ্ট্র, আমরা তাদের বক্তব্যে নিন্দা জানাতে পারি না। তবে তাদের তথ্যে ঘাটতি আছে। তারা খোঁজ-খবর নিয়ে বক্তব্য দেবে এবং বক্তব্যে সংশোধন করবে। আমরা তাদের সঙ্গে ঝগড়ায় জড়াতে চাই না। আমরা বাংলাদেশেও ঝগড়া চাই না।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত