সিরাজদিখান মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কর্মচারীকে নির্যাতনের অভিযোগ 

  সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৯ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৮

মুন্সিগঞ্জ সিরাজদিখানে মাদ্রাসা কর্মচারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে শিক্ষকের (সুপার) বিরুদ্ধে। আহত নিরাপত্তাকর্মী মোঃ মহসিন আলী চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। শনিবার দুপুরে থানায় অভিযুক্ত শিক্ষকের (সুপারের) বিরুদ্ধে  অভিযোগ দায়ের করা হয়েছে। 

জানা যায়, উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মধ্যপাড়া রায়হানিয়া মোহাম্মদিয়া দাখিল  মাদ্রাসায় নিরাপত্তা কর্মীমোঃ মহসিন আলী (৩২) প্রতিদিনের মতো শনিবার সকাল ১০টায় শ্রেণীকক্ষের সামনে  আসলে তুচ্ছ ঘটনা নিয়ে হঠাৎ ওই মাদ্রাসার সুপারের দায়িত্বে থাকা শিক্ষক মোঃ দেলোয়ারি হোসাইন মহসিন আলীকে মারধর শুরু করে। মহসিন আলী শিক্ষকের কাছে মারধরের কারণ জিজ্ঞেস করলে শিক্ষক ক্ষিপ্ত হয়ে বেধড়ক লাঠিপেটা করেন। একপর্যায়ে মহসিন আলী মারাত্মক অসুস্থ্য হয়ে পড়লে মাদ্রাসার অন্যান্য শিক্ষকরা মাদ্রাসা থেকে মহসিন কে উদ্ধার করে ইছাপুরা সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লে· হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি নিয়ে গত শনিবার দুপুরে আহত মহসিন আলী নিজে বাদি হয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে  লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পরপরই অভিযুক্ত শিক্ষক মহসিন কে প্রান নাশের হুমকি দিয়ে  ভয়ভীাত দিতে থাকেন । 

মাদ্রাসাটির প্রধান শিক্ষক মাওলানা মোঃ দেলোয়ার হোসাইন জানান, কাজটি ঠিক হয়নি। বিষয়টা বুঝতে পারেননি। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহনেওয়াজ মৃধা বলেন, এ ভাবে মারধর করা ঠিক হয়নি। তবে থানায় অভিযোগ না করে মিটমাট করা ভালো ছিল। সিরাজদিখান থানার ওসি মোঃ মিজানুল হক জানান, বিষয়টি নিয়ে মহসিন আলী থানায় লিখিত অভিযোগ করেছেন। । তদন্ত কওে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত