সিরাজদিখান কেয়াইন সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী শাহিনুরের গন-সংযোগ

  লতা মন্ডল- সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২১, ২২:২৫ |  আপডেট  : ২১ জানুয়ারি ২০২২, ১৭:৫৯

২৬ ডিসেম্বর সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদ প্রার্থী শেখ উজ্জ্বলের সহধর্মীনি মোসা: শাহিনুর বেগম নির্বাচনকে সামনে রেখে কলম প্রতীক নিয়ে ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। 

নির্বাচনী এলাকার মৃজাকান্দা,শুলপুর,বড় শিকারপুর বড়ৈহাজী গ্রাম , শুলপুর সাহেববাড়ি, মজিদপুর,, কাচিকাটা, মোহনগঞ্জ ব্যপক গনসংযোগ করেন মোসা: শাহিনুর বেগম ও তার সমার্থকরা। আজ বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মৃজাকান্দা, শুলপুর, বড় শিকারপুর বড়ৈহাজী গ্রাম , সাহেববাড়ি, মজিদপুর, কাচিকাটা, মোহনগঞ্জ এলাকায় কলম প্রতীকের পক্ষে গনসংযোগ করেন এলাকার তন্ময় কুমার সরকার, মাহমুদুল হাসান ঝন্টু, জাকির হোসেন মোল্লা, অমর চাঁন মন্ডল, শেখ শহিদুল ইসলাম, গিয়াসউদ্দিন মোল্লা, সুজিত মল্লিক, সুভাষ সরকার দয়াল, আজিজুল হক, হাসেম ভূইয়া, মোঃ মামুন, সিদ্দিক মোল্লা, লিংকন কাজী, নুরুইসলাম  ভূইয়া, দিপক মন্ডলসহ সাংবাদিকবৃন্দ । 

এসময় সাধারন ভোটাররা কলম প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার ঘোষনা দেয়। মোসা: শাহিনুর বেগম বলেন, এই অঞ্চলের মানুষের অধিকার আদায়ে আমি নির্বাচনে এসেছি। আশা করি কলম প্রতীকে ভোটাররা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে তাদের পক্ষে কথা বলার সুযোগ করে দিবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত