সিরাজদিখান উত্তর মধ্যপাড়ায় দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :  

প্রকাশ: ৮ মে ২০২১, ১৫:৫২ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০২:৫৮

সিরাজদিখান উত্তর মধ্যপাড়া সবুজ কুড়ি সমবায় সমিতির উদ্যোগে স্থানীয় অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাউহার উত্তর মধ্যপাড়া সবুজ কুড়ি সমবায় সমিতির কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে এসব ঈদ  সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন- মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাবেক অর্থ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল করিম শেখ,ডাঃ খবির উদ্দিন,মীনারা বেগম, উত্তর মধ্যপাড়া সবুজ কুড়ি সমবায় সমিতির সভাপতি মো: কামাল তালুকদার,উত্তর মধ্যপাড়া সবুজ কুড়ি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: শামিম শেখ,সহ-সভাপতি মোঃ মাইনুদ্দিন মোল্লা,কোষাধ্যক্ষ মোঃ ওমর ফারুক প্রমুখ। 

উল্লেখ্য উত্তর মধ্যপাড়া সবুজ কুড়ি সমবায় সমিতির একটি অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতি বছর এলাকার গরীব ও দুস্থ পরিবারকে নানাভাবে সেবা দিয়ে যাচ্ছে সংগঠনটি। পাশাপাশি স্থানীয় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও বৃত্তিমূলক পুরস্কার বিতরণ করে থাকে তারা। শীতকালে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ছাড়াও গ্রামের গরীব মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা  প্রদান করে থাকে সংগঠনটি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত