সিরাজদিখানে হিজরা ও বেদের মাঝে পুলিশের ঈদ উপহার

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২১, ১৯:১০ |  আপডেট  : ১৪ মে ২০২৪, ১০:০৮

মুন্সীগঞ্জ সিরাজদিখানে ১০০ জন হিজরা ও বেদে পরিবারের মাঝে সিরাজদিখান থানা পুলিশের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সারে ১২ টার দিকে সিরাজদিখান গোডাউন ঘাট বেদে পল্লিতে ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন । 

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মোমেন,মুন্সীগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল,সহকারী পুলিশ সুপার সিরাজদিখান সার্কেল রাজিবুল ইসলাম রাজীব,সিনিয়র সহকারী পুলিশ সুপার ট্রাফিক নাজমুর রায়হান,সিরাজদিখান থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন,মুন্সীগঞ্জ জেলা ডিবি ওসি মোজ্জাম্মেল হক মামুন, সিরাজদিখান থানার পরিদর্শক  (তদন্ত) মোঃ কামরুজ্জামান,সরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক, সিরাজদিখান বাজার বনিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আলম খানসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরাসহ অনেকেই। 

ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম বলেন, দেশের জাতীয় যেকোনো দুর্যোগ মোকাবিলা এবং করোনাভাইরাস প্রতিরোধকল্পে বাংলাদেশ পুলিশ বাহিনী বিভিন্ন কার্যক্রম পরিচালনার মাধ্যমে জনগণের পাশে রয়েছে এবং আগামীতে থাকবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত