সিরাজদিখানে হাউজিং ব্যবসা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ পুলিশসহ আহত-৭

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৯ |  আপডেট  : ৮ এপ্রিল ২০২৪, ০৭:০৬

মুন্সীগঞ্জের সিরাজদীখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে  দুইগ্রুপের সংঘর্ষে এলাকা রণক্ষেত্র পরিণিত হয়েছে। সোমবার বেলা ১১টায়  উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার   এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটে।সংঘর্ষ চলে ১১ টা থেকে ১ টা পর্যন্ত ।  

পুলিশ ও স্থানীয়রা জানায় , এলাকায় হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে নুজহা সিটির বাতেন সরকার ও আল ইসলাম এর সাথে   দক্ষিনা গ্রীন  সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন বিরোধে চলে আসছে । সেই বিরোধের জেরে  বাতেন সরকার ও আল ইসলামের লোকজন আজ সকাল ১০ টার দিকে দক্ষিনা গ্রীন সিটির স্থাপনা ভাঙচুর করলে দুই গ্রুপের পের সংঘর্ষে বেধে যায় । দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি হয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ৪ টি বসত বাড়ী,পুলিশের ৩টি মোটরসাইকেল ও ১ টি পিকআপ ভাঙচুর করে। ৪ জন টেটাবিদ্দ ও  শাহিনুর নামে পুলিশের এক কনস্টেবলসহ ৭ আহত হয়েছে । টেটাবিদ্দ আহতরা ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে । আহত কনস্টেবলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে ১৮ রাউন্ড ফাকা গুলি ছুড়ে । 

সিরাজদীখান থানার ওসি একে এম মিজানুল হক ঘটনার সত্যতার স্বীকার করে বলেন , হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে মূলত এ সংঘর্ষ । কয়েকটি বাড়ী ঘর ভাঙচুর হয়েছে আমাদের পুলিশের একজন কনস্টেবল আহত হয়েছে এবং আমাদের পুলিশের ৩টি মোটর সাইকেল ও একটি পিকআপ ভাঙচুর করেছে । পরিস্থিতি শান্ত করার জন্য ১৮ রাউন্ড ফকিা ঘুলি ব্যবহার করতে হয়েছে । 

বর্তমানে পরিস্থিতি শান্ত আছে ঘটনাস্থলে থেকে দুই শতাধিক টেটা উদ্ধার করা হয়েছে ।  আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত