নিরাপত্তা চায় বাদীর পরিবার

সিরাজদিখানে শ্লীলতাহানির মামলা তুলে নিতে বাদিকে হুমকি

  লতা মন্ডল

প্রকাশ: ২ জুলাই ২০২৪, ১৬:৩১ |  আপডেট  : ৪ জুলাই ২০২৪, ২৩:১৭

মুন্সীগঞ্জ সিরাজদিখানে গৃহবধূ শ্লীলতাহানির মামলা তুলে নিতে বাদিকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বিকালে সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বাদি ও তার পরিবার এই অভিযোগ তুলে তারা নিরাপত্তার দাবি করেছেন। লিখিত বক্তব্যে হরিদাসী বলেন, পাওনা টাকার জন্য আমাকে প্রতিনিয়ত কু-প্রস্তাব দিলে আমি প্রস্তাবে রাজী না হলে চলতি বছর ২৭ জুন সন্ধ্যা ৭ টায় আমাকে বিবস্ত্র করে মারধর করে পরনের কাপড় চোপড় টেনে হিছড়ে ছিড়ে আমার গলার ১০ আনা স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায় লতব্দী ইউনিয়নের বারেক আকন্দের ছেলে নাছির আকন্দ (৪৯) নামে এক লম্পট শ্লীলতাহানীর চেষ্টা করে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত প্রতিবেশী হরিদাস বলেন, ঘটনার পর আমরা জানতে পেরে হরিদাসী রানীকে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা করাই। পরের নিয়ে সংখ্যালঘু হরিদাসী বাদি হয়ে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মুন্সীগঞ্জ বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। উপস্থিত বাদীর স্বামী হরিপ্রসাদ রাজবংশী এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের পাশাপাশি তাদের নিরাপত্তার দাবি জানান।

এই সময় উপস্থিত ছিলেন হরিদাসী রানীর স্বামী হরিপ্রসাদ রাজবংশী, হরিদাসী রানীর প্রতিবেশী মামা হরিদাস, হরিদাসী রানীর ভামুরের ছেলে ঊমেষ রাজবংশীসহ পরিবারের সদস্যরা। শ্লীলতাহানির মামলাটি থানায় আসার পর থেকেই বাদিকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে আসামিপক্ষের লোকজন।

এই ব্যাপারে সিরাজদিখান থানার ওসি(তদন্ত) মোঃ মুক্তার হোসেন বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে। এছাড়া ভূক্তভোগী পরিবারগুলো যাতে নিরাপত্তা নিয়ে নিজেদের বাড়িতে অবস্থান করতে পারেন সে ব্যাপারে সম্ভাব্য সব ব্যবস্থা করা হচ্ছে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত