সিরাজদিখানে যমুনা গ্রুপের চেয়ারম্যােনর মৃত্যু বার্ষিকিতে স্মরণসভা ও দোয়া মাহফিল

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২১, ১৪:৫৯ |  আপডেট  : ৮ মে ২০২৪, ১৪:৫৪

সিরাজদিখানে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও  সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের  মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিরাজদিখান দৈনিক যুগান্তর ও যমুনাটিভি প্রতিনিধির উদ্যোগে মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটরিয়ামে তার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এ স্মরণসভার আয়োজন করা হয়। স্মরণসভায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম  দেশের একজন সফল শিল্প উদ্যোক্তা ছিলেন। একদিকে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন। পরবর্তীতে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যাওয়ার জন্য শিল্প-কারখানা গড়ে তোলে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন।  

সিরাজদিখান তাঁতীলীগ সভাপতি মোঃ রাসেল শেখ বলেন নুরুল ইসলাম সাহেবের মৃত্যুতে জাতি একজন দেশপ্রেমিকে হারিয়েছে। তাঁর হাতে গড়া গণমাধ্যম দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন তারই অনুপ্রেরনার সাহসী সাংবাদিকতার  প্রতিকৃত হিসেবে দাঁড় করিয়েছেন। দুর্নীতিবাজদের চোখ রাঙানি পরোয়া না করে নিরন্তর সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলে  যাচ্ছে দু’টি গণমাধ্যম। তার আকস্মিক চলে যাওয়ায় আমরা একজন দেশপ্রেমিক ও সাহসী মানুষকে অকালে হারিয়েছি। তার শূণ্যস্থান সহজে পূরণ হবার নয়।

দৈনিক যুগান্তর সিরাজদিখান প্রতিনিধি ও যমুনা টিভি  প্রতিনিধি সুব্রত দাস রনকের  সভাপতিত্বে ও মোঃ রাসেল শেখের সঞ্চালনায় স্মরণসভায় নুরুল ইসলামের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন সিরাজদিখান উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, যুগান্তর ও যমুনাটিভি প্রতিনিধি সুব্রত দাস রনক.বীর মুক্তিযোদ্ধা মোহন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি মোঃ মাহমুদুল হাসান ঝন্টু,সিরাজদিখান কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির অবৈতনিক সম্পাদক ডাঃ রণবীর ঘোষ,সাংবাদিক গোপাল দাস হৃদয়,সাংবাদিক দেবব্রত দাস দেবু , সাংবাদিক নাদিম হায়দার,সুমন শিকদার,ডিনেশ মন্ডল ,নয়ন মন্ডল,মোঃ দিপু ,সাংবাদিক লতা মন্ডল প্রমুখ। বক্তব্য শেষে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন তাঁতীলীগ সভাপতি মোঃ রাসেল শেখ। অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করা হয় ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত