সিরাজদিখানে মালোয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

  লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ১৯:৩৬ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৯

মুন্সীগঞ্জ সিরাজদিখানে বাবার বাড়ির জায়গা লিখে দিতে রাজি না হওয়ায় মালোয়েশিয়া প্রবাসীর স্ত্রী কে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগী নারী। ঘটনাটি ঘটেছে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের পশ্চিম কাকালদী গ্রামে।

অভিযোগকারী নারী জানান, তার স্বামী প্রবাসে থাকার কারনে তার বাবার বাড়ি সিরাজদিখানের পশ্চিম কাকালদী গ্রামে ঘড় তোলে থাকেন রিপা আক্তার। চাচাত ভাই মৃত তোতা মিয়ার ছেলে রিয়াদ বিভিন্ন সময়ে তাকে মারধর গালিগালাজ কওে চর থাপ্পর দেয়। রিযাদের কথা মত তার বাবার বাড়ির জায়গা লিখে দিতে রাজি না হলে তার উপর শারীরিক নির্যাতন ও হয়রানি শুরু করে। ১৭ জুন রাত ৮টার দিকে রিয়াদ ও তার স্ত্রীকে নিয়ে হঠাৎ গালিগালাজ শুরু করে। নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে কাঠের বাটাম দিয়া এলোপাতাড়ি আঘাত করতে থাকে।

এ ঘটনায় ওই ভুক্তভোগী স্থানীয় ইউনিয়ন পরিষদে অভিযোগ দিলে অভিযুক্তের নিকট নোটিশ পাঠানো হয়। এতে আরও ক্ষিপ্ত হয়ে চাচাতো বোনকে কাঠের বাটাম দিয়ে দ্বিতীয় দফা মারধর করে। এ সময় তার ৭ বছরের মেয়ে ’কে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে চাচাত ভাই রিয়াদ। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুস্থ হয়ে বাড়ি ফিওে ২৪ জুন দুপুরে চাচাত ভাই রিযাদ, তার স্ত্রী ও মা রানী বেগমকে অভিযুক্ত করে সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী নারী।

 এ বিষয়ে মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল করিম বলেন, নির্যাতনের অভিযোগ পাওয়ার পর চাচাত ভাইয়ের নামে নোটিশ পাঠানের ব্যবস্থা করেছি। শুনেছি দ্বিতীয় দফা নাকি প্রবাসীর স্ত্রী চাচাত বোনকে চাচাত ভাই ও চাচী মারধর করেছে। 

সিরাজদিখান থানার ওসি মোঃ মুজাহিদুল ইসলাম সুমন জানান,অভিযোগ পেয়েছি সুষ্ঠু তদন্ত করে ব্যাবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত