সিরাজদিখানে বাস-সিএনজি সংঘর্ষে নিহত এক, আহত ২

  সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২২, ১৬:০০ |  আপডেট  : ১১ মে ২০২৪, ০৭:৪৮

মুন্সীগঞ্জের নিমতলা-সিরাজদিখান সড়কের  সিংগার টেক এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ২ জন । আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে নিমতলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৭টায় উপজেলার ইমামগঞ্জ এলাকার সিংগারটেক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম সুফল  দাস (১৭)। তিনি সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের সন্তোষপাড়া এলাকার গোবিন্দ দাসের ছেলে। 

পুলিশ ও  প্রত্যক্ষদর্শীরা জানান,বাসের চাপায় ১জন সিএনজির আরোহী  ঘটনাস্থলেই নিহত হয় এতে চালক ও অপর এক আরোহি গুরুতর আহত হয়।  আজ সোমবার সকাল সড়ে সাতটার দিকে সিরাজদিখানে উপজেলা সিংগারটেক এলাকায় ঢাকা টঙ্গীবাড়ী পরিবহনের  একটি যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো- ব-১১-৯৫৭৪ ব্রিজের মোড়ে থেমে থাকা সিএনজিকে চাপা দিলে সিএনজির আরোহী  সুফল দাস মারা যায়। এতে আহত হয় একই গ্রামের যোগেশ দাসের ছেলে তপু দাস ও চালক ঢাকা যাত্রাবাড়ী এলাকার সেলিম। এরা দুজনই ঢাকা থেকে মাছ কিনে সিরাজদিখানে আসছিল। 

সিরাজদিখান থানার ওসি  এ কে এম মিজানুল হক জানান, সকালে খবর পেয়ে আমাদের পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়েছেন। সকাল সারে সাতটার দিকে যাত্রীবাহী বাস থেমে থাকা সিএনজিকে চাপা দিলে সিএনজিতে আরোহী সুফল দাস নিহত হয় । ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত