সিরাজদিখানে ফের টেটা নিয়ে সংঘর্ষ ভাংচুর লুটপাট   

  মুন্সীগঞ্জ  প্রতিনিধি:

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ১৯:৫১ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১১:৪৪

মুন্সিগঞ্জের  সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফের দুইপক্ষে টেটা নিয়ে সংঘর্ষ ও ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ২০ জানুয়ারি দুপুর ১২ টায় উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাট এলাকায় হাছুনআলীর সমর্থকের ৭টি বাড়িতে ব্যাপক ভাংচুর লুটপাট ও সংঘর্ষের ঘটনা ঘটে। আহত টেঁটাবিদ্ধ ৩ জনকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে আকবরনগর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 জানা যায়, উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামের ট্রলার ঘাটে সামেদ আলী ও হাছুন আলী সর্মথকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপুর ১২ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান দুপুর ১২টায় সামেদ আলী ও আবজাল মেম্বারের লোকজন হাছুন আলীর সমর্থকদের বাড়িঘর ঘেরাও করে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

 খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে সোমবার রাত ১০টায় মঙ্গলবার সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে চলাকালে ৬ জন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়। ওই সময় দুইপক্ষের ৪ থেকে ৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত