সিরাজদিখানে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

  লতা মন্ডল সিরাজদিখান

প্রকাশ: ৮ জানুয়ারি ২০২৩, ১৩:২৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৩:৪১

পারিবারিক কলহের জেরে মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার প্রিয়ামনি (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর সন্দেহভাজন অভিযুক্ত নিহতের স্বামী জিহাদ হোসেন (২৪) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (০৬ জানুয়ারি) সকালে সিরাজদিখান থানার খাসমহল বালুচর ইউনিয়নের জসিমউদ্দিন গ্রামের স্বামী জিহাদের বসত ঘড়থেকে গৃহহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত প্রিয়ামনি একই ইউনিয়নের খাসমহল বালুচর এলাকার আব্দুল খালেকের বড় মেয়ে। আর আটককৃত জিহাদ হোসেন পার্শ্ববর্তী গ্রামের মোতালেবের ছেলে। 

পরিবার ও স্থানীয়দের দেয়া তথ্যে জানা গেছে, নিহত গৃহবধূ প্রিয়ামনি প্রথম স্বামী সাদ্দামকে ছেড়ে ভালবেসে জিহাদের সঙ্গে পালিয়ে এসে বিয়ে করে। আড়াই মাস আগে তাদের বিয়ে হয়। শুক্রবার সকালে বর্তমান স্বামী জাহিদের সঙ্গে ঝগড়া হলে প্রিয়ামনি গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। গতকাল শুক্রবার সকালে পিয়ামনিকে ফাস দিয়ে ঝুলতে দেখে থানায় খবর দেন তাদের পরিবারের লোকজন ও স্থানীয়রা। প্রিয়ামনির মা মুক্তা মালা বলেন, "ভালবেসে ফুসলিয়ে আগের স্বামী থেকে ভাগিয়ে নিয়ে আসেন জাহিদ তার মেয়েকে। এর পরে বিভিন্ন সময় আমার মেয়েকে শাররীরিক ও মানসিক যন্ত্রনা করতো। জাহিদ আমার মেয়েকে আজ মেরে ফেলেছ আমি এর বিচার চাই।" 

সিরাজদিখান থানার এ আই মিঠুন কুমার দাস বলেন, "লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট আসলে বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।"

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত