সিরাজদিখানে কলেজছাত্রী নিখোঁজ, পরিবার শঙ্কায়

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৬ মে ২০২১ |  আপডেট  : ২২ জুন ২০২১

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার একাদশ শ্রেণির কলেজছাত্রী মোছাঃ জান্নাত ইসলাম উর্মি (১৮) পাউষার এলাকা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। নিখোঁজ কলেজছাত্রী মোছাঃ জান্নাত ইসলাম উর্মি শ্রীনগর সরকারি কলেজের একাদশ শেণির ছাত্রী ও  শেখরনগর উত্তর পাউষার গ্রামের সৌদী প্রবাশী  উজ্জল হোসেনর মেয়ে । 

পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার সকাল নয়টায় বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয় কলেজছাত্রী মোছাঃ জান্নাত ইসলাম উর্মি । এরপর সে আর বাড়িতে ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। পরে আজ রোববার বিকালে মোছাঃ জান্নাত ইসলাম উর্মি নানা নুর মোহাম্মদ বাবুল সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এদিকে নিখোঁজ ছাত্রী কলেজছাত্রী মোছাঃ জান্নাত ইসলাম উর্মি সন্ধান চেয়ে শেখরনগর ইউনিয়নসহ আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজ করা হয়েছে। কিন্তু কেউ তার কোনো খোঁজ দিতে পারেনি। দুই দিন ধরে মোছাঃ জান্নাত ইসলাম উর্মির কোনো সন্ধান না পেয়ে পরিবারের মধ্যে আতঙ্ক আর শঙ্কা ছড়িয়ে পড়েছে। 

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মুহামামদ বোরহান উদ্দিন বলেন, কলেজছাত্রী মোছাঃ জান্নাত ইসলাম উর্মির সন্ধান পেতে পুলিশ সক্রিয় রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত