সিরাজদিখানে আ'লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

  লতা মন্ডল,সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২১, ১৯:২৫ |  আপডেট  : ৫ ডিসেম্বর ২০২১, ০৬:১৭

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে  মুন্সীগঞ্জ সিরাজদিখানে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা কর্মসূচি পালন করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।  মঙ্গলবার বিকাল ৪ টায় সিরাজদিখান উপজেলা মোড় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সমাবেশ  অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো উপজেলার ১৪টি ইউনিয়নে ও ওয়ার্ডে সম্প্রীতি সমাবেশ ও শান্তি সমাবেশ শোভাযাত্রা কর্মসূচি পালন করছে। 

সিরাজদিখান উপজেলা আওয়ামীলী সভাপতি হাজী মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে চেয়ারম্যান ইকবাল হোসেনের সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, এস এম সোহরাব হোসেন, মোঃ আশ্রাফ আলী, ইকবাল হোসেন সুরুজ, হাজী হাজী আব্দুল করিম শেখ, ইকবাল হোসেন মৃধা, ইকবাল হোসেন চোকদার, সুবীর চক্রবর্তী, সাইফুল ইসলাম যুবরাজ, দিন মোহাম্মদ লালু, জামান শাহিন হাওলাদার (রতন), আলাউদ্দিন গাজী, মোঃ রাসেল শেখ, এড.আবু সাঈদ, কমল কৃষ্ণ পাল,শামিম চৌধুরী চঞ্চল, জয়ন্ত ঘোষ, জ্ঞানদীপ ঘোষ প্রমুখ। 

সভায় সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহম্মেদ বলেন, যে কোনো মূল্যে বাংলাদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখা আমাদের নৈতিক দায়িত্ব।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত