সিরাজগঞ্জে বিএনপির ৫ নেতা বহিষ্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ জানুয়ারি ২০২৪, ১১:১২ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১৩:৩৮

বিএনপির বহিষ্কৃত নেতারা

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ সিরাজগঞ্জে বিএনপির পাঁচ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্র। রোববার (৩১ ডিসেম্বর) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

বিএনপির বহিষ্কৃত নেতারা হলেন, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মণ্ডল,  এনায়েতপুর থানা বিএনপির আহ্বায়ক নুরুল ইসলাম মাস্টার, চৌহালী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহসভাপতি বাবুল সরকার ও সদস্য ইউনুছ শিকদার।

জেলা বিএনপি সূত্রে জানা যায়,  বহিষ্কৃত বিএনপিনেতারা সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী)  স্বতন্ত্রপ্রার্থী মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুনের পক্ষে নির্বাচনি প্রচরণায় অংশ নিয়েছিলেন এমন অভিযোগ করা হয় বিএনপির কেন্দ্রীয় কমিটিতে। এ কারণে তাঁদের বহিষ্কার করা হয়েছে। 

তবে এই অভিযোগ অস্বীকার করে বেলকুচি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মণ্ডল বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক আমীরুল ইসলাম আলীম ষড়যন্ত্র করে মিথ্যা অভিযোগ দিয়ে আমাদের বহিষ্কার করেছেন। গত শুক্রবার আমার নেতৃত্বে বেলকুচিতে লিফলেট বিতরণ করা হয়। বরং আলীমকে গত ২৮ অক্টোবরের পর থেকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।  তিনি আত্মগোপনে রয়েছেন। তিনি এই এলাকায় বিএনপিকে ধ্বংসের পাঁয়তারা করছেন। দলের কোনো নেতাকর্মী তাঁর সঙ্গে নেই। যারা আন্দোলনে মাঠে রয়েছে তাদের বহিষ্কার করতে আলীম উঠেপড়ে লেগেছেন। 

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত