সিদ্দিকবাজারের বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ২১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৯ মার্চ ২০২৩, ১১:৫৩ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৬

ফাইল ছবি

সিদ্দিকবাজারের বিস্ফোরণে দগ্ধ চিকিৎসাধীন অবস্থায় মো. মুসা হায়দার [৪৫]নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই দুর্ঘটনায় মোট ২১ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও এ ঘটনায় এখনও মেহেদী হাসান স্বপন নামে একজন নিখোঁজ রয়েছেন

বুধবার [৮ মার্চ] রাত পৌনে ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মুসা মারা যান। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বার্ন ইনিস্টিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন।

তিনি বলেন, মুসা হায়দার মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মো. জামানের ছেলে। তার শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছিল, এছাড়া ইন্টারনাল ইনজুরিও ছিল। তিনি বার্ন ইনস্টিটিউটের ব্লু ইউনিটের ৬০২ নম্বর ওয়ার্ডে ৬ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন।

মৃতের বড় ভাই জিয়া হায়দার জানান, তার ছোট ভাই মুসা হায়দার হোটেল ব্যবসায়ী ও কোরআনের হাফেজ ছিলেন। গতকাল খালাতো ভাই আবু জাফর সিদ্দিককে নিয়ে কিছু সেনেটারি মালামাল কিনতে এসেছিল সিদ্দিক বাজারে। ঘটনাস্থলে আবু জাফর সিদ্দিক গতকাল মারা যান। বুধবার রাতে মুছা মারা যান। তিন ভাইয়ের তিন বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

উল্লেখ্য, মঙ্গলবার (৭ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে রাজধানীর পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায় সাত তলা একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ২১ জন নিহত, আহত হয়েছেন অন্তত দেড় শতাধিক।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত