সিঙ্গাপুর গিয়েই ফারুকের খোঁজ খবর নিলেন ডিপজল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২২, ১২:১২ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১৪:১২

এক বছরেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

কিন্তু প্রায়ই তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। এই নিয়ে একাধিকবার ক্ষোভ প্রকাশ করেছেন ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।  

এদিকে মঙ্গলবার (১৯ এপ্রিল) সিঙ্গাপুরে গিয়েছেন জনপ্রিয় খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সেখানে গিয়েই ফারুকের খোঁজ-খবর নিয়েছেন তিনি। ‘মিয়া ভাই’ ভালো আছেন বলে জানিয়েছেন এই তারকা।

ডিপজলের একটি ঘনিষ্ঠ সূত্র জানান, ফারুক যে হাসপাতালে ভর্তি আছেন, সেই হাসপাতালেই মেডিক্যাল টেস্ট করাচ্ছেন ডিপজল। সেখানে গিয়েই তিনি ফারুকের খোঁজ নেন। কোভিডের কারণে দেখা করতে পারেননি, কিন্তু ফোন কথা বলেছেন। তিনি (ফারুক) এখন অনেকটাই সুস্থ এবং খুব শিগগিরই দেশে ফিরবেন বলে জানিয়েছেন ডিপজল।

এদিন ডিপজল তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, ‘সিঙ্গাপুর এসেই ফারুক মামুর সাথে কথা হয়েছে। ফারুক মামু সুস্থ আছেন, অতি দ্রুত দেশে ফিরবেন তিনি। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। ’

ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে গিয়েছেন তার দুই ছেলে অমি ও ফাহিম। মেডিক্যাল চেকআপ সম্পন্ন হলে ঈদের আগেই আগামী ৩০ এপ্রিল এই অভিনেতার দেশে ফেরার কথা রয়েছে। কিছুদিন আগে মেডিক্যাল চেকআপের জন্য ব্যাংককেও গিয়েছিলেন ডিজপল। দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগেছেন তিনি।

উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদ থেকে সরে দাঁড়াচ্ছেন বলে জানিয়েছেন ডিপজল। চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হতে শিল্পী সমিতি থেকে পদত্যাগ করছেন তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত