সামিউলের পাশে দাঁড়ালেন সহকারী  পুলিশ সুপার আরিফুল

  রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া)  প্রতিনিধি

প্রকাশ: ১০ এপ্রিল ২০২১, ২০:১৩ |  আপডেট  : ২৩ জুন ২০২৪, ০৬:৩৬

গত ৮ এপ্রিল  বিভিন্ন অনলাইন  পত্রিকায়    "অর্থাভাবে মেডিকেল ভর্তি অনিশ্চিত" শিরোনামে প্রকাশিত সংবাদটি দাগ কাটে সহকারি  পুলিশ সুপার (শিবগঞ্জ -সোনাতলা) সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকীর হৃদয়ে। 

সংবাদটি প্রকাশিত হওয়ার সাথে সাথে নজর কারে শিক্ষানুরাগী সহকারি  পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকীকের। তিনি স্থানীয় সাংবাদিক রশিদুর রহমান রানা সহযোগিতায় সামিউলের বাসায় ফোন দিয়ে তাকে অভিনন্দন জানান এবং তার সাথে দেখা করার জন্য বলে। 

শনিবার  বেলা এগারোটায় সামিউল ইসলাম তার শিক্ষক শাহ আলম স্যারকে নিয়ে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎ করতে আসালে  সহকারি  পুলিশ সুপার  আরিফুল ইসলাম সিদ্দিকী সামিউলকে ভর্তির জন্য আর্থিক সহযোগিতা করেন। এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলার শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা। 

তিনি বলেন,তুমি ভাল ভাবে লেখা পড়া করবে। আমি সহ আরও অনেকে তোমার সাথে আছি। সব সময় আমি তোমার খবরাখবর রাখব। মনে কর তুমি আমার ছোট ভাই আমার এ সহযোগিতা আমার এক ছোট ভাইয়ের জন্য। আমি চাই তুমি ভালভাবে এমবিবিএস কোর্স সম্পন্ন করে বাবা-মা ও দেশের মুখ উজ্জল কর।

তিনি আরও বলেন, আমি সরকারি চাকরির পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে এগিয়ে আসার চেষ্টা করি। তবে সবাই যদি এমন অদম্য মেধাবীদের পাশে দাঁড়ায় তাহলে তারা একদিন প্রতিষ্ঠিত হতে পারবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত