সাবেক মিস ইউনিভার্স হারনাজের বিরুদ্ধে মামলা ঠুকে দিলেন প্রযোজক

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ৬ আগস্ট ২০২২, ১২:১০ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৪:০৮

গত বছর মিস ইউনিভার্স হয়ে হইচই ফেলে দেন পাঞ্জাবের মেয়ে হারনাজ সান্ধু। তাঁর হাত ধরেই ২১ বছর পর ভারতে ফেরে মিস ইউনিভার্সের মুকুট। আগের মিস ইউনিভার্স লারা দত্তর মতোই হারনাজকে নিয়েও শুরু হয় গুঞ্জন—বলিউড ছবিতে কবে দেখা যাবে তাঁকে। তবে সিনেমায় অভিনয় করলেও হিন্দি নয়, হারনাজ অভিনয় করেছেন নিজের রাজ্য পাঞ্জাবের দুটি সিনেমায়। সেই সিনেমার একটি নিয়েই হয়েছে ঝামেলা। চুক্তিতে উল্লেখ থাকার পরও প্রচারণায় সময় না দেওয়ার অভিযোগে ক্ষতিপূরণ চেয়ে এই মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন ছবির প্রযোজক। খবর এনডিটিভির।

ছবির প্রযোজক উপাসনা সিং গত বৃহস্পতিবার চণ্ডীগড়ের জেলা আদালতে মামলাটি করেছেন। তাঁর ‘বাই জি কুট্টাঙ্গি’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হারনাজ। প্রযোজক বলেন, ‘হারনাজকে আমি ‘বাই জি কুট্টাঙ্গি’ ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছি। কেবল এটাই নয়, তাঁকে নিয়ে আরেকটি ছবি ‘ইয়ারা দিয়া পু বারান’ও বানিয়েছি। চুক্তি অনুযায়ী, তাঁর প্রচারণায় অংশ নেওয়ার কথা, কিন্তু এখন কিছুতেই সময় দিচ্ছেন না। এমনকি ভার্চ্যুয়াল প্রচারেও অংশ নিচ্ছেন না তিনি। বারবার অনুরোধ করার পরও কোনোভাবেই প্রচারে অংশ নিচ্ছেন না হরনাজ।’

প্রযোজক আরও বলেন, ‘মিস ইউনিভার্স হওয়ার আগেই তাঁকে আমি ছবিতে সুযোগ দিয়েছি। ছবির পেছনে বিপুল বিনিয়োগ করেছি। কিন্তু তাঁর কারণেই ২৭ মে থেকে ছবি মুক্তি পিছিয়ে ১৯ আগস্টে নিয়ে এসেছি।’ তবে প্রযোজকের এ অভিযোগ বা তাঁর বিরুদ্ধে মামলা নিয়ে হারনাজের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত বছর ২১ বছর বয়সে ভারতের হয়ে মিস ইউনিভার্স মুকুট জেতেন হারনাজ। তাঁর আগে ২০০০ সালে এই খেতাব জিতেছিলেন লারা দত্ত। সে বছরই বিশ্বসুন্দরী হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দুজনেই হিন্দি সিনেমার পরিচিত নাম। মনে করা হচ্ছিল, তাঁদের পথ ধরেই হাঁটবেন হারনাজও। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই চুক্তিভঙ্গের অভিযোগে মামলা হলো তাঁর বিরুদ্ধে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত