সাবেক ধর্মমন্ত্রীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৩, ১৬:৪৬ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৬:০৫

সাবেক ধর্মমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। সোমবার (২৮ আগস্ট) এক শোক বার্তায় তিনি মহান মুক্তিযুদ্ধ ও শিক্ষা বিস্তারে মতিউর রহমানের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। 

রাষ্ট্র প্রধান বলেন ‘একুশে পদকপ্রাপ্ত এই শিক্ষানুরাগীর মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো। জাতি তাকে চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।’

রাষ্ট্রপতি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, প্রবীণ রাজনীতিবিদ ও সাবেক ধর্ম মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া সাবেক ধর্মমন্ত্রীর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। শোক বার্তায় তিনি জানান, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান ছিলেন বঙ্গন্ধুর আদর্শের রাজনীতিবিদ ও বরেণ্য শিক্ষাবিদ। প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যু দেশের রাজনৈতিক অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি তার কর্মের মধ্য দিয়ে দেশবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

উল্লেখ্য, অধ্যক্ষ মতিউর রহমান রবিবার (২৭ আগস্ট) রাত ১১টায় ময়মনসিংহের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত