সাবেক ক্রিকেটার আকরাম খানের গৃহকর্মীর মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ০৯:৫২ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ০০:১৮

রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় সাবেক ক্রিকেটার আকরাম খানের গৃহকর্মীর মরদেহ উদ্ধার হয়েছে। নিহতের নাম সাহিদা (২৫)। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে এখনও তা নিশ্চিত হওয়া যায়নি।

রবিবার (২৮ আগস্ট) রাত ১১টার দিকে আকরাম খানের ফোন পেয়ে মহাখালী ডিওএইচএসে ৩ নম্বর রোডে ১৫৭ নম্বর বাসার কাছ থেকে তার লাশ উদ্ধার করে কাফরুল থানা পুলিশ।

কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসিব জানান, আকরাম খানের গৃহকর্মীর মরদেহ শনাক্ত করা হয়। মরদেহ সুরতহাল করে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে গৃহকর্মী কীভাবে মারা গেছে, তা পুলিশ তাৎক্ষণিক জানাতে পারেনি। লাশ উদ্ধারের সময় আকরাম খান সেখানে ছিলেন।

পুলিশ কর্মকর্তা হাসিব জানান, আকরাম খানের বাসাটি ৩ নম্বর সড়কের একটি ছয়তলা ভবনের ৫ম ও ৬ষ্ঠ তলার ডুপ্লেক্সে। আর সাহিদাকে পাওয়া গেছে ঠিক তার পেছনে ৪ নম্বর সড়কে চার তলা একটি ভবনের পাশে। নিহত সাহিদার বাড়ি চট্টগ্রামের সীতাকুন্ডে। প্রায় ১৩ বছর ধরে ক্রিকেটার আকরাম খানের বাসায় কাজ করছিলেন।

আকরাম খানের পরিবারের বরাত দিয়ে এসআই হাসিব বলেন, আকরাম খানের মেয়ে গৃহকর্মী সাহিদাকে খুঁজতে গিয়ে দেখেন বাসায় নেই। আশপাশে খোঁজ করতে গিয়ে পেছনের বাসার দেয়াল ও ওই বাসার বাউন্ডারি দেয়ালের মাঝে ফাঁকা জায়গায় সাহিদাকে পাওয়া যায়।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত