সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ১৩:৪৫ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৭:১১

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় সাজাপ্রাপ্ত আসামি আব্দুস সাত্তার মারা গেছেন। রোববার (২৮ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। আব্দুস সাত্তার কলারোয়া উপজেলার কয়লা গ্রামের লতিফ সানার ছেলে।

সাতক্ষীরা জেলা কারাগারের সুপারিনটেনডেন্ট আবুল বাশার জানান, ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় সাজাপ্রাপ্ত আসামি বিএনপি নেতা আব্দুস সাত্তার রোববার রাতে বুকে ব্যথা অনুভব করলে সঙ্গে সঙ্গেই জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুল ইসলাম জানান, কারাগার থেকে রোববার রাতে সাজাপ্রাপ্ত আসামি আব্দুস সাত্তারকে জরুরি বিভাগে আনা হলে পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়। সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিদুল ইসলাম  জানান, আজ সোমবার মরদেহ ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় আসামি আব্দুস সাত্তার ২০২১ সালের ২৭ জানুয়ারি সাজাপ্রাপ্ত হন। এই মামলায় আদালত আব্দুস সাত্তারকে তিন বছর ৬ মাস সাজা প্রদান করেন।

সা/ই

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত