সাজানো মামলায় ফাঁসিয়ে তারেক রহমানকে দেশান্তরিত করা হয়েছে: আজাদ

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ১৯:১৮ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৯

পঞ্চগড়ে কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা বিএসপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ বলেছেন, বর্তমান সরকার বেগম জিয়ার সুযোগ্য পুত্র তারেক রহমানকে সাজানো ভিত্তিহীন, মিথ্যা বাটোয়াট মামলা দিয়ে দেশান্তরিত করেছে। কিন্তু তার সুযোগ্য নেতৃত্বে শুধু কৃষক দল নয়, সারা দেশে বিএনপি এবং অংগসংগঠনকে আরও সুসংগঠিত করেছেন। সোমবার দুপুরে পঞ্চগড় কমিউনিটি সেন্টারে জেলা কৃষকদল আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা ফরহাদ হোসেন আজাদ বলেন, ‘অপরাজনীতিকরা ভেবেছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে হত্যার পর বিএনপি নিশ্চিন্ন হয়ে যাবে। কিন্তু বিএনপি নিশ্চিন্ন হয়নি। সেদিন ঘরের ভিতর থেকে বের হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের হাল ধরেছিলেন। আজকে আমাদের মা, আমাদের নেতৃকে শেষ করে দেওয়া জন্য ষড়যন্ত্র করছেন তরা।

বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, গণতন্ত্র ও ভোটাধিকার আদায়ের লক্ষ্যে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক দলের আহব্বায়ক আব্দুর রাজ্জাক। এতে কেন্দ্রীয় কৃষক দলের সহসভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক, জেলা বিএনপির আব্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, জেলা ছাত্রদল, যুবদলসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি ও অংগ সংগঠনের প্রমুখ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত