সাকিবের পরিবর্তে অতিথি হিসেবে মাঠে শিশির

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩ মার্চ ২০২৪, ১৯:৫৮ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১৩:৫২

স্বাধীনতা দিবস সামনে রেখে সাকিব আল হাসান ফাউন্ডেশনের আয়োজনে মাগুরায় চলছে আন্ত-ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট। ওই টুর্নামেন্টের একটি খেলা দেখতে গতকাল শনিবার (২ মার্চ) হঠাৎই হাজির হন সংসদ সদস্য সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

টুর্নামেন্ট আয়োজকরা জানান, ওই খেলা দেখতে সংসদ সদস্য সাকিব আল হাসানের উপস্থিত হওয়ার কথা ছিল। তবে, তিনি অন্য একটি সভায় থাকায় মাঠে আসতে পারেননি। এমন পরিস্থিতিতে মাঠে উপস্থিত হন উম্মে আহমেদ শিশির। বিকেল পৌনে ৫টার দিকে খেলার মাঝের বিরতির সময় মাঠে পৌঁছান তিনি। সন্ধ্যা ৬টা পর্যন্ত মাঠে বসে খেলা দেখেন।

পরবর্তীতে খেলা শেষে খেলোয়াড় ও কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন শিশির। ফটোসেশনে অংশ নেন এবং তাদের সঙ্গে পরিচিত হন। এ সময় তিনি সবাইকে খেলাধুলার সঙ্গে থাকার আহ্বান জানান। তবে, তিনি আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি। এদিন সন্ধ্যায় শ্রীপুর উপজেলার দুরাননগর গ্রামে অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের একটি নামযজ্ঞ অনুষ্ঠানেও যোগ দেন শিশির। সেখানে সাকিব আল হাসানের বাবা খন্দকার মাশরুর রেজাসহ স্থানীয় রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে মাগুরা শহরের সাহাপাড়ায় নিজ বাড়িতে আসেন সাকিব। গত শুক্র ও গতকাল নির্বাচনি এলাকায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন মাগুরা-১ আসনের এই সংসদ সদস্য। এরপর গতকাল রাতে ঢাকায় ফিরে যান তিনি। তবে, তার স্ত্রী ও সন্তানেরা মাগুরায় আছেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত